দ্বিতীয় দফায় আজ আবারো ক’রোনা পজেটিভ হয়েছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। গত মাসের ২০ তারিখে ক’রোনা পজেটিভ হন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সর্বকালের সেরা অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

এরপর থেকেই নিজের বাসায় চিকিৎসা নিচ্ছেন মাশরাফি বিন মুর্তজা।ক’রোনায় পজিটিভ হবার পর থেকে মাশরাফীর শ’রীর অবস্থা নিয়ে নানা ধরনের খবর ছড়ায় গণমাধ্যমে।

তারই ধারাবাহিকতায় আবারও দ্বিতীয়বারের মতো টেস্ট করিয়েছেন মাশরাফি বিন মুর্তজা। মাশরাফি বিন মর্তুজার এক বিশ্বস্ত সূত্র থেকে জানা গেছে দ্বিতীয় দফায় ক’রোনা পজেটিভ এসেছে তার। ক’রোনায় পজিটিভ হবার পর চিকিৎসকের পরামর্শে নিয়মিত টেস্ট করান ম্যাশ। বিভিন্ন সূত্রে জানা গেছে মাশরাফীর শ’রীরে অবস্থা বেশ উন্নতি হয়েছে।

তবে বর্তমানে সুস্থ আছেন মাশরাফি বিন মুর্তজা।মাশরাফি সহ ক’রোনা পজেটিভ হয়েছেন তার ছোটভাই মর্সালিন বিন মুর্তজা। বাসা থেকেই চিকিৎসা নিচ্ছেন মাশরাফি এবং তার ভাই।

মাশরাফি বিন মোর্তজার চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক কে নির্দেশ দিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়াও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক মাশরাফি সবসময়ই খোঁজ-খবর রাখছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here