ঢাকাই সিনেমায় এ প্রজ’ন্মের জনপ্রিয় অ’ভিনেত্রী নুসরাত ফারিয়া। সমসাময়িক প্রায় সব নায়কদের বিপ’রীতে কাজ করে আলো’চিত হয়েছেন।

দেশের বাইরে জিৎ-অঙ্কু’শদের মতো তার’কার বিপরীতেও দেখা গেছে তাকে। গ্ল্যা’মা’র আর ফ্যা’শনে মনযো’গী এই অ’ভিনেত্রী বর্তমানে অ’বশ্য ঘরব’ন্দী হ’য়েই সময় পার করছেন ক’রো’নার কা’রণে।

কেন? জবাবে তিনি জানান, ‘প’রী’ক্ষা চলছে। পড়’তে পড়’তে ক্লা’ন্ত হয়ে যাচ্ছি। শুটিংয়ের কা’রণে নিয়’মিত পড়া’র সু’যোগ তো হয় না। তাই এই স’ময়’টাতে অনে’ক বেশি লোড নিতে হচ্ছে।’নুসরাত ফারি’য়া ইউনি’ভা’র্সি’টি অব লন্ড’নে পড়’ছেন আ’ইন বি’ষয়ে।

অন’লাই’নে ক্লাস করেন তিনি। ১ জুলাই থেকে শুরু হ’য়েছে দ্বিতী’য় বর্ষে’র পরীক্ষা। ১৬ জুলা’ই পর্যন্ত চলবে। দিন’রাত এক করে পড়া’শো’না ক’রতে হচ্ছে। খারা’প লাগ’লেও বই নিয়ে বসে থাকছেন তিনি।তবে এই পরি’শ্র’মের ফলও পা’চ্ছেন তিনি।

প্রথম পরী’ক্ষা বেশ ভা’লো হয়েছে বলে জানান নুসরাত ফারিয়া। এবার সামনের প’রীক্ষা’গুলো ভা’লোয় ভা’লোয় শেষ করতে চান। সেজন্য ভক্ত-অনু’রাগী’দের কাছে দোয়া চেয়ে’ছেন এ নায়িকা।এদিকে সর্ব’শেষ বাংলা’দেশে নুস’রাত ফারি’য়া অ’ভি’নীত ‘শাহেন’শাহ’ ছবিটি মুক্তি পে’য়েছে।

এখানে তিনি অ’ভি’নয় করে’ছেন শাকিব খানের বিপ’রীতে। অন্যদিকে কলকাতায় সর্ব’শেষ ‘বিবাহ অ’ভিযান’ নামের এক’টি ছবি মুক্তি পে’য়েছে। সেই ছবিতে ফা’রি’য়ার নায়ক হি’সেবে রয়ে’ছেন অঙ্কু’শ হাজরা।আর নতুন করে নু’সরাত ফারি’য়া কাজ করছেন ‘অ’পা’রেশন সুন্দ’রবন’ ছবিতে। দীপঙ্কর দীপন পরিচালি’ত ছবিটি’তে তার বি’পরীতে দেখা যাবে সিয়াম আহ’মেদকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here