মোংলায় না-তনিকে ধ-র্ষণ করার অভিযোগে নানা ও নানিকে আ-টক করেছে পু’লিশ।শনিবার (২০ জুন) ভোর রাতে ধ-র্ষ-ণের অভিযোগে নানা হানিফ খলিফা (৬০) ও তার স্ত্রী তাসলিম বেগমকে (৫০) আ’টক করে পু’লিশ।

উপজে’লার উত্তর চাঁদপাই গ্রামে এ ঘ-টনা ঘটে। এদিন সকালে আ’টক দু’জনকে আ’দালতে সোপর্দ করা হয়েছে।মোংলা থানার ভারপ্রা-প্ত ক-র্মকর্তা ইকবাল বাহার চৌধুরী জানান, ওই গ্রামের আবু তাহের ও

ধ-র্ষণ করে।এ ঘ-টনা প্র-তিবেশি ও আ-ত্মীয় স্ব-জনদের মধ্যে জানাজানির একমাস পর শু-ক্রবার রাতে মা ময়না বেগমকে স’ঙ্গে নিয়ে থানায় আসে ধ-র্ষিত শি-শুটি। এ সময় পু’লিশকে ঘ-টনার বর্ণনা করে নি-র্যাতনের শি’কার ওই শি-শু। রাতেই এ ঘট-নায় মা’মলা দা’য়ের হওয়ার পর পু’লিশ আ’টক

করে নাত-নিকে ধ-র্ষণকারী সৎ নানা হানিফ খলিফা ও তার স্ত্রী তাসলিমা বেগমকে।পু’লিশ জানায়, শি-শু ধ-র্ষণের ঘ’টনায় জ’ড়িত ধ-র্ষক ও তার সহযোগিতাকারী স্ত্রী-কে আ’টক করে শনিবার সকালে আ’দালতে সোপর্দ করা হয়েছে।

আরও পড়ুন =চীন ক’রোনাভা’ইরাসেের ভ্যাকসিন আবি’ষ্কার করতে স’ক্ষম হলে অগ্রাধিকার ভিত্তিতে বাংলাদেশে পাঠানোর অনুরোধ জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

শনিবার ঢাকায় চীনের রাষ্ট্রদূত ঝাং জুয়োর স’ঙ্গে ক’রোনা নিয়ে দ্বিপক্ষীয় আলোচনাকালে তিনি এ অনুরোধ জানান।শনিবার (২০ জুন) বিকেলে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ ম’ন্ত্রণালয়ের ত’থ্য ও জনসংযোগ কর্মকর্তা মো. মাইদুল ইসলাম প্রধান স্বাক্ষরিত এক প্রেস

বিজ্ঞপ্তিতে এ ত’থ্য জানান।এর আগে সকালে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের স’ঙ্গে চীনের রাষ্ট্রদূত ঝাং জুয়ো ক’রোনা ভাই’রাস নিয়ে আলোচনায় বসেন।

এরপর বিকেল পৌনে ৪টায় রাজধানীর বারিধারার নিজ বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জয়নুল হক সিকদার উইমেন মেডিক্যাল কলেজ, গুলশান শাখাকে ক’রোনা হাসপাতাল হিসেবে উদ্বোধ’ন করেন।

এ সময় তিনি বলেন, দেশের ক’রোনা মোকাবেলায় স’রকারি হাসপাতালের পাশাপাশি বেস’রকারি হাসপাতালগুলোও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here