ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত সঞ্জয় দত্ত। কিছুদিন আগে শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সঞ্জয়। কিন্তু সেটার ফলাফল যে এমন হতে চলেছে তা দুঃস্বপ্নেও কল্পনা করতে পারেননি কেউ।

মঙ্গলবার একটি টুইট করেছিলেন সঞ্জয় দত্ত। সেখানে তিনি লেখেন, চিকিৎসকের পরামর্শ মেনে পেশাগত প্রতিশ্রুতি থেকে তিনি কিছুদিনের বিরতি নিচ্ছেন। তাঁর শরীর ভাল নেই।

সঞ্জয় দত্তকে চিকিৎসার জন্য আমেরিকা যেতে হবে। তাঁর স্ত্রী মান্যতা বর্তমানে রয়েছেন দুবাইতে। এই পরিস্থিতিতে সঞ্জয়ের স্ত্রী মান্যতা দেশের মানুষকে ধন্যবাদ জানিয়ে বলেছেন,

‘‌দেশের মানুষ সঞ্জয়ের দ্রুত আরোগ্য কামনায় যেভাবে শুভেচ্ছা জানাচ্ছেন, প্রার্থনা করছেন তাতে পরিবারের পক্ষ থেকে আমরা অভিভূত। তবে সঞ্জয়ের সমস্ত ভক্তকে অনুরোধ করছি, প্লিজ কেউ ওর অসুস্থতা নিয়ে ভুল তথ্য দেওয়া বা গুজব ছড়াবেন না।

আমাদের পরিবারকে বেশ কিছু বছর ধরে নানা ঘাত–প্রতিঘাতের মধ্য দিয়ে যেতে হয়েছে। আমার দৃঢ় বিশ্বাস, এবারও আমরা এই ঝড় কাটিয়ে উঠব। সঞ্জু বরাবরই লড়াকু। আমাদের পরিবারই এরকম।

ভগবান আবার আমাদের কঠিন পরীক্ষা নিচ্ছেন। এবারও আমরা জয়ী হব।’‌ শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর সঞ্জয় দত্তর করোনা পরীক্ষা করা হয়। রিপোর্ট নেগেটিভ আসে। তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়।

কিন্তু মঙ্গলবারই আসে দুঃসংবাদ। বুধবারই অবশ্য মান্যতা ভক্তদের কাছে অনুরোধ করেন, সঞ্জয়ের অসুস্থতা নিয়ে গুজব না রটানোর জন্য। সূত্র : আজকাল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here