পানি সম্পদ ম’ন্ত্রণালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমান পৃথিবীর উন্নয়নের রোল মডেল। ক’রোনা পরিস্থিতিতে যখন সারা বিশ্ব অর্থনৈতিক মন্দায় পড়েছে, তখনও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল বা’ধা অতিক্রম করে, বাংলাদেশ আওয়ামী লীগকে শ’ক্তিশালী করে দেশের উন্নয়ন সারাদেশ জুড়ে অব্যাহত রেখেছেন।

আজ শনিবার শরীয়তপুর জে’লার ভেদরগঞ্জ পৌরসভার নবনির্মিত নতুন প্রশাসনিক ভবনের আনুষ্ঠানিক উদ্বোধ’ন শেষে পৌরসভা চত্বরে অনুষ্ঠিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তেব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শ’ক্তিশালী করতে দলীয় নেতাদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

আরও পড়ুন= এই পাঁচ রাশির মানু্ষের টাকার অভাব থাকে না!‌ একদিন না একদিন টাকা আসবেই

অনেকেই হয়ত ভাগ্য গণনায় বিশ্বাস করেন না। কিন্তু অনেকেই আবার সেদিকে তাকিয়ে থাকেন। রাশির ফেরে কোথায় ভাগ্য নিয়ে গিয়ে ফেলে, সেটা দেখতে বা জানতে তাঁরা উদগ্রীব হন। তেমনই মানুষদের জন্য এই লেখা।

• কন্যা রাশি:‌ কন্যা রাশির জাতকরা সাধারণত সারাজীবন অর্থকষ্টে থাকেন না। জীবনে একটা না একটা সময়ে নিয়মিত হারে অর্থ আসতে থাকে তাঁদের জীবন। কারণ, তাঁরা পরিশ্রম করতে পারেন। যত্ন করে কাজ করে থাকেন।

• সিংহ রাশি:‌ সাধারণত বলা হয়, এউ রাশিতে যাঁদের জন্ম তাঁদের বুদ্ধি ও বিচারশক্তি প্রখর হয়। সেই বুদ্ধি বা বিচার শক্তি কাজে লাগিয়ে তাঁরা অসাধ্য সাধন করতে পারেন। সেই কারণে এই রাশির জাতকদের হাতে সহজে অর্থ আসে।

• মকর রাশি:‌ এঁরা নিজেদের শান্ত রাখতে পারেন। মাথা ঠাণ্ডা রেখে কাজ করতে পারেন, যে কারণে সহজে এই রাশির জাতকদের হাতে সাফল্য ধরা দেয়। সেই কারণে এই রাশির জাতকরাও অর্থাগম দেখতে পান নিজের জীবনে।

• বৃশ্চিক রাশি:‌ কর্মক্ষেত্রে উর্দ্ধতন কর্তৃপক্ষের বিশ্বাস ভাজন হয়ে ওঠার ক্ষেত্রে এই রাশির জাতকরা পারদর্শী। সেই কারণেই কর্মক্ষেত্রে দ্রুত পদোন্নতি ঘটে এঁদের। ৩০ বছর পেরিয়ে গেলে আর এদের কোনও আর্থিক সমস্যা থাকে না।

• বৃষ রাশি:‌ এই রাশির জাতকদের মধ্যে শেখার আগ্রহ প্রবল। তাঁরা দ্রুত কোনও কিছু শিখে নিতে পারেন। একাগ্রতা ও জেদের ফলে লেগে থাকার মানসিকতাও এঁদের থাকে। ফলে এরা কাজে সাফল্য পান। তাই এই রাশির জাতকদের অর্থাভাব ঘটার কথা নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here