রাজনীতিঃ ফেসবুকে মহানবী হযরত মুহাম্মদ (সা.)-কে কটূক্তি করে দেওয়া স্ট্যাটাসকে ঘিরে উ’ত্তেজনা সৃষ্টির অ’ভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মা’মলা দা’য়ের করা হয়েছে। মা’মলার পরিপ্রেক্ষিতে কি’শোরগঞ্জের হোসেনপুর পৌর বিএনপির আহ্বায়ক একেএম শফিকুল ইসলামসহ (৪১) তিনজনকে গ্রে’প্তার করেছে পুলিশ।

গ্রে’প্তার হওয়া অন্য দুজন হলেন—সোহেল রানা ওরফে সোহেল হায়দার (২৪) ও সৌরভ হোসেন (২১)। আজ বৃহস্পতিবার ভোররাতে হোসেনপুর পৌর এলাকার বিভিন্ন স্থানে অ’ভিযান চা’লিয়ে তাদের গ্রে’প্তার করা হয়।

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. মোস্তাফিজুর রহমান জানান, ময়মনসিংহের ভালুকা উপজে’লার ‘গাংগাটিয়া ছাত্র সংঘ’ নামের একটি ফেসবুক আইডি থেকে মহানবী হযরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে কটূক্তি করা হয়। এই স্ট্যাটাস হোসেনপুরের তিন যুবক তাদের ফেসবুক আইডি থেকে উ’স্কানিমূলক বক্তব্য দিয়ে প্রচার করে উ’ত্তেজনা সৃষ্টির চেষ্টা করে। এই অ’পরাধে তাদের গ্রে’প্তার করা হয়।

ওসি আরও জানান, এ বি’ষয়ে হোসেনপুর থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল মতিন বা’দী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে হোসেনপুর থানায় একটি মা’মলা দা’য়ের করেছেন। গ্রে’প্তারকৃতদের আ’দালতের মাধ্যমে কি’শোরগঞ্জ জে’লা কারগারে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here