চিকিৎসার জন্য আগামীকাল (রবিবার) মনির হোসেন ওরফে গোল্ডেন মনিরের দুবাই যাবার কথা ছিল। এর আগেই তাকে গ্রে’প্তার করলো র‍্যা’ব। শনিবার ঢাকা’টাইমসকে এ ত’থ্য জানিয়েছে মনির পুত্র মোহাম্ম’দ রাফি হোসেন।

তিনি বলেন, ‘বাবা প্রায় চিকিৎসার জন্য দুবাই যান। আগামীকাল তার ফ্লাইট ছিল। এর আগেই র‍্যা’ব তাকে গ্রে’প্তার করে।’ তবে মনিরের শা’রীরিক সমস্যা সম্প’র্কে কিছু জানাতে পারেননি রাফি।

আমরা আইনিভাবে সব মোকাবেলা করব। বাবার বি’রুদ্ধে যেসব অভিযোগ দেওয়া হচ্ছে সব ভিত্তিহীন। তিনি একজন স্বনামধ’ন্য ব্যবসায়ী। আমরা কোর্টে যাবো। সেখানেই প্রমাণ হবে বাবা দোষী কি-না। সম্পূর্ণ ভু’ল বোঝাবুঝির মাধ্যমেই তাকে গ্রে’প্তার করা হয়েছে।’

এর আগে গতকাল রাত ১০টা থেকে রাজধানীর মেরুল বাড্ডায় মনিরের বাসায় অ’ভিযান শুরু করে র‍্যা’ব।

এসময় তার কাছ থেকে একটি বিদেশি পি’স্তল, কয়েক রাউন্ড, বিদেশি ম’দ এবং প্রায় দশটি দেশের বৈদেশিক মুদ্রা উ’দ্ধার করা হয়। যা বাংলাদেশি টাকায় প্রায় দেশ লাখ টাকা। এছাড়া ৬শ ভরি স্বর্ণালঙ্কার (আট কেজি), নগদ এক কোটি ৯ লাখ টাকা জ’ব্দ করা হয়েছে।

র‍্যা’ব মুখপাত্র লে. কর্নেল আশিক বিল্লাহ জানান, অ’ভিযানে তার কাছ থেকে তিন কোটি টাকা মূ’ল্যের দুটি বিলাসবহুল গাড়ি এবং অটো কার সিলেকশন শো-রুম থেকে তিনটা গাড়ি জ’ব্দ করা হয়েছে। গোল্ডেন মনির মূ’লত একজন হুন্ডি ব্যবসায়ী ও স্বর্ণ চোরাকারবারি বলে র‍্যা’ব জানতে পেরেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here